logo

বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩০ শ্রাবণ, ১৪২৫

header-ad

হারেও শীর্ষস্থান অক্ষুণ্ন পিএসজির

স্পোর্টস ডেস্ক | আপডেট: ২২ জানুয়ারি ২০১৮

উরুর চোটে পিএসজির হয়ে মাঠে ছিলেন না দলটির সেরা তারকা নেইমার। এর প্রভাবও দেখা গেল মাঠে। পিছিয়ে পড়ে সমতায় ফিরলেও শেষ পর্যন্ত লিওঁর বিপক্ষে ২-১ গোলে হেরে গেছে উনাই এমেরির দল। প্রতিপক্ষের মাঠে ম্যাচের দ্বিতীয় মিনিটেই পিছিয়ে পড়ে পিএসজি। প্রায় ৩০ গজ দূর থেকে ফরাসি ফরোয়ার্ড নাবিল ফেকিরের বাঁকানো ফ্রি কিক পোস্টের ভেতরের কানায় লেগে ঠিকানা খুঁজে পায়।

পিছিয়ে পড়ে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে পিএসজি। ম্যাচের ১২ মিনিটে গোলের সুযোগও পায় কাভানি। তবে তার হেড সরাসরি গোলরক্ষকের হাতে জমা পড়ে। পিএসজি আরও বড় ধাক্কা খায় ম্যাচের ৩৬ মিনিটে। ইনজুরিতে মাঠ থেকে উঠে যান এমবাপে।

বিরতির ঠিক আগে পিএসজিকে সমতায় ফেরান কুরজাওয়া। ডান দিক থেকে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজের বাড়ানো ক্রসে বাঁ-পায়ের জোরালো ভলিতে বল জালে জড়ান এই তারকা।

দ্বিতীয়ার্ধের শুরুতে বড় ধাক্কা খায় পিএসজি। লিওঁর আলভারোকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন আলভেজ। একজন কম নিয়ে খেলা পিএসজি বাকি সময় রক্ষণাত্মক খেলতে থাকে। এই সুযোগে ম্যাচ শেষ হওয়ার ঠিক আগে লিওঁকে এগিয়ে দেন ডিপাই। ডি-বক্সের বাইরে থেকে জোড়াল শটে বল জালে জড়ান এই নেদারল্যান্ড ফরোয়ার্ড।

এদিকে এ ম্যাচ হারলেও ২২ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। আর ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে লিওঁ।

ফেমাসনিউজ২৪ডটকম/এফ/এন