logo

রবিবার, ২৪ জুন ২০১৮ | ১০ আষাঢ়, ১৪২৫

header-ad

বাংলাদেশকে শোক জানাল মেসি ও রোনালদো

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ১৩ মার্চ ২০১৮

সোমবার দুপুর ১২টা ৫১ মিনিটে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইউএস-বাংলার বোম্বার্ডিয়ার ড্যাশ ৮ কিউ৪০০ মডেলের এস২-এজিইউ বিমানে ৭১ জন আরোহী নিয়ে কাঠমান্ডুর উদ্দেশ্যে রওনা করেন পাইলট। বিমানটি কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে নামার সময় রানওয়ে থেকে ছিটকে পড়ে এবং আগুন ধরে যায়। এতে পাইলট ও ক্রুসহ নিহত হয়েছেন ৫১ জন। নিহতদের মধ্যে বাংলাদেশি ২৬ জন।

বাংলাদেশের বিমান নেপালের কাঠমান্ডুতে দুর্ঘটনায় হতাহতে শোক প্রকাশ করেছে মেসি ও রোনালদো লিগ, যেখানে লাল-সবুজ পতাকা পোস্ট করেছে লা লিগা। তাতে লেখা হয়েছে, ‌সোমবার কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার প্রতি সমবেদনা লা লিগার।' হোক না ফেসবুকের কাস্টম পোস্ট, শীর্ষ স্প্যানিশ লিগের এই সৌজন্য ভালোবাসায় আবেগকে ছুঁয়েছে বাংলাদেশের মানুষের। বিশ্বের এ সময়ের সেরা দুই খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির এই লিগ বাংলাদেশকে তার ইতিহাসের অন্যতম এক শোকাবহ সময়ে মনে রেখেছে, এ ধন্য ধন্যবাদ পেয়েছে বিশেষভাবে।

আজ বাংলাদেশ সময় বিকেল ৪টা ২০ মিনিটে এই পোস্ট দেয় লা লিগার ফেসবুক পেজ। আড়াই ঘণ্টার ব্যবধানে এই পোস্টে লাইক ২৭ হাজার, মন্তব্য ১৩০০, ২ হাজার ৫০০ শেয়ার হয়। বেশির ভাগ মানুষ এই ভালোবাসাকে শ্রদ্ধার সঙ্গে গ্রহণ করেন।

কেউ কেউ অনুরোধ করেন, পোস্টটি কাস্টম (শুধু নির্দিষ্ট মানুষ দেখবে) না করে পাবলিক (যে কেউ দেখতে পারবে) করে দিতে, যেন সারা বিশ্বে লা লিগার সমর্থক ও দর্শক-অনুসারীর কাছে পৌঁছায় এই দুর্ঘটনার খবর। এর একজন দীপন মোহাম্মদ আলী আবদুল্লাহ মন্তব্যের ঘরে লেখেন, ‌‘এই শোকবার্তাকে সাধুবাদ জানাই। এটা আরও ভালো হতো যদি বিশ্বের সবাই দেখতে পারে, এমন করে পোস্টটা দিতেন। নির্দিষ্ট কিছু দেশে দেখা যাবে, এমন করে তো আর শোককে বেঁধে রাখা যায় না। তারপরও অনেক অনেক ধন্যবাদ। এমন উদ্যোগের জন্য ধন্যবাদ। বাংলাদেশ থেকে ভালোবাসা জানাই।’
ফেমাসনিউজ২৪/এসআর/পিআর