logo

মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ১০ আশ্বিন, ১৪২৫

header-ad

রাজনীতি নিয়ে এখনো ভাবিনি : সাকিব

স্পোর্টস প্রতিবেদক | আপডেট: ১৪ এপ্রিল ২০১৮

‘রাজনীতিতে আসা নিয়ে এখনো কিছু ভাবছি না। ক্রিকেট নিয়েই পড়ে থাকতে চাই। যেন মনোযোগটা খেলাতেই থাকে।’ বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান কথাগুলো বলেছেন।

তবে সাকিব এটাও মনে করিয়ে দেন, ‘ভবিষ্যৎ নিয়ে কেউ কিছু বলতে পারে না।’

ভারতের সংবাদসংস্থা পিটিআই-এর সঙ্গে আলাপচারিতায় সাকিব এসব কথা বলেছেন। নিদাহাস ট্রফির আগে সপরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন সাকিব আল হাসান। দাওয়াত পেয়েছিলেন রাষ্ট্রপতিরও। সপরিবার বঙ্গভবনে গিয়ে রাষ্ট্রপতির দাওয়াত রক্ষা করেন সাকিব। এরপর থেকেই অনেকের প্রশ্ন, ক্রিকেট ছাড়ার পর সাকিব কি রাজনীতিতে আসতে যাচ্ছেন?

রাজনীতিতে যাওয়া প্রসঙ্গে সাকিব বলেন, বিষয়টি নিয়ে আমি কোনো চিন্তা করিনি, তাই এখনো এটি নিয়ে কথা বলা কঠিন। ক্রিকেটই আমার জীবন এবং আমার ফোকাস সেখানেই থাকবে।

গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করা প্রসঙ্গে বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার বলেন, ‘এটি একটি সৌজন্যমূলক সাক্ষাৎ ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনাক্রিকেটকে অনেক ভালোবাসেন এবং সবসময় ক্রিকেটারদের উৎসাহিত করেন।’

কলকাতা নাইট রাইডার্স ছেড়ে সাকিব এবার যোগ দিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদে। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২৩ রানে দুই দুইকেট নিয়ে দারুণ সাফল্য পেয়েছিলেন এই বাঁহাতি অলরাইন্ডার। কিন্তু দ্বিতীয় ম্যাচে খুব একটা ভালো করতে পারেননি। ৩৪ রানে এক উইকেট পান। তার দল কলকাতার বিপক্ষে আজ আবার মাঠে নামবে।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি