logo

মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫

header-ad

শচিনকে মারাত্মক অপমান ক্রিকেট অস্ট্রেলিয়ার! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | আপডেট: ২৫ এপ্রিল ২০১৮

মাস্টার ব্লাস্টার ৪৫তম জন্মদিনে পান দেন গতকাল মঙ্গলবার। বীরের জন্মদিন উদযাপনে বিশ্বক্রিকেটও ছিল উত্তাল।

চিরপ্রতিদ্বন্দ্বী বহু পাকিস্তানি সমর্থকও শচিনের জন্মদিনে উইশ করেছেন। কিন্তু এমন অবস্থার মধ্যে বিতর্ক তৈরি করল ক্রিকেট অস্ট্রেলিয়ার একটি ওয়েবসাইট!

রীতিমতো পোস্ট করে শচিনকে অপমান করার অভিযোগ উঠল অস্ট্রেলিয়ার ওই ওয়েবসাইটের বিরুদ্ধে।

ওয়েবসাইটটি দাবি করে- ভারত নয়, পাকিস্তানের জার্সিতেই অভিষেক ঘটে শচিনের! জন্মদিনেই প্রকাশ পেল অজানা এই তথ্য। আসলে শচিনের সঙ্গেই ২৪ এপ্রিল ড্যামিয়েন ফ্লেমিংয়েরও জন্মদিন। সে উপলক্ষেই ক্রিকেট অস্ট্রেলিয়ার ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করা হয়, যেখানে দেখা যায় ফ্লেমিংয়ের বলে রীতিমতো বিব্রত হচ্ছেন ভারতীয় কিংবদন্তী। শচিনকে আউট করেন দেন শেষ পর্যন্ত ফ্লেমিং।

এতেই ক্ষুব্ধ বিশ্বজোড়া ক্রিকেট সমর্থকরা। তাদের বক্তব্য, ফ্লেমিংয়ের মতো এক সাধারণ ক্রিকেটারকে শিখণ্ডি খাড়া করে শচিনকে মারাত্মক অপমান না করলেও পারত। ফেসবুকে সেই ভিডিও পোস্ট করার পরে ক্ষুব্ধ সমর্থকরা কমেন্ট বক্সে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করতে থাকেন। ভেসে আসে পরপর কমেন্ট।

অবস্থা বেগতিক দেখে পরে অবশ্য শচিনের দুরন্ত সমস্ত শটের সংকলিত এক ভিডিও শেয়ার করে। ততক্ষণে অবশ্য যা ক্ষতি হওয়ার হয়ে যায়। ঘটনাচক্রে ক্রিকেট অস্ট্রেলিয়া কী ভুলে গেল কোনো এক ২৪ এপ্রিল শারজায় এই শচিনই ম্যাকগ্রাথদের ধ্বংস করেছিলেন।

ফেমাসনিউজ২৪.কম/আরআই/আরবি