logo

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | ১ কার্তিক, ১৪২৫

header-ad

তৃতীয় সংসারও ভাঙার পথে বিয়ে পাগল ইমরানের!

স্পোর্টস ডেস্ক | আপডেট: ২৫ এপ্রিল ২০১৮

নেপথ্য কাহিনী বেরিয়ে আসছে বুশরা মানেকা আর ইমরান খানের, যার প্রেমে বিয়ের হ্যাটট্রিক ৬৫ বছরের ইমরানের। গত ফেব্রুয়ারিতে ধর্মীয় জগতের গুরু মা বুশরা মানেকাকে নিকাহ করে আলোড়ন ফেলে দেন সিনিয়র সিটিজেন হতে চলা ইমরান খান।

পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রের খবর, দু'মাসের মধ্যেই সংসার ভাঙার মুখে। বিবাদের জেরে বুশরা মানেকা ইমরানের ঘর ছেড়ে বাপের বাড়ি ফিরে গেছেন। বিয়ের পর থেকেই বুশরার ছেলে ইমরান খানের বাণী গালার বাড়িতে মায়ের সঙ্গে থাকছিলেন।

সেটা নিয়ে পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফ প্রধান খুশি ছিলেন না। তিনি সেই ঘটনার প্রতিবাদ করেন। এদিকে বুশরার আপত্তি ছিল বাড়িতে কুকুর থাকা নিয়ে। বিয়ের আগে ইমরান ও বুশরা সম্মত হন যে, তাদের বিয়ের পর বুশরা মানেকার পরিবারের কেউ অনেকদিন পর্যন্ত ইমরানের বাড়িতে থাকবেন না।

তবে প্রাক্তন স্বামী খহর ফরিদের সঙ্গে হওয়া বুশরার ছেলে প্রথম থেকেই ইমরানের বাড়িতে থাকতে শুরু করে। এদিকে ইমরানের পোষা কুকুর বাড়িতে রাখা নিয়ে বুশরা আপত্তি জানান। এতে তার আধ্যাত্মিক চর্চায় বাধা পড়ছে বলেও দাবি করেন।

ইমরানের দুই দিদিও এসে তাদের বাড়িতে ওঠে বসেছিলেন, যা নিয়েও বুশরার আপত্তি ছিল। এ নিয়ে সমস্যা আরও তীব্র হয়।

ভাইয়ের বাড়িতে এ বছরের ১৮ ফেব্রুয়ারি ইমরানকে বিয়ে করেন বুশরা। লাহোর থেকে ২৫০ কিলোমিটার দূরে পাকপাটান জেলায় বুশরার বাড়ি। চল্লিশোর্ধ্ব বুশরার আগের বিয়েতে পাঁচ সন্তান রয়েছে।

২০১৭ সালের শুরুতে বুশরায় সঙ্গে আলাপ হয় ইমরানের। পরে ২০১৮ সালের জানুয়ারিতে তিনি বিয়ের ঘোষণা দেন। এর আগে ব্রিটিশ নাগরিক জেমাইমা গোল্ডস্মিথকে ১৯৯৫ সালে ইমরান বিয়ে করেন।

৯ বছর বিয়ে টেঁকার পর বিচ্ছেদ হয়। এরপর ২০১৫ সালে রেহম খানকে বিয়ে করেন ইমরান। তবে সেই বিয়ে ১০ মাসও টেকেনি। আর বুশরা মানেকার সঙ্গে এ বিয়ে দুই মাসের মধ্যেই ভাঙার মুখে।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম