logo

বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩০ শ্রাবণ, ১৪২৫

header-ad

দুই মাসে ভেঙে গেল ইমরানের ৩য় বিয়ে

ক্রীড়া ডেস্ক | আপডেট: ২৬ এপ্রিল ২০১৮

বুড়ো বয়সে তিন নম্বর শাদী করেছিলেন পাকিস্তানের সাবেক ক্রিকেট গ্রেট ও বর্তমানের রাজনীতিবিদ ইমরান খান। তার এই বিয়ে নিয়ে ব্যাপক সমালোচনা এবং হাস্যরসের সৃষ্টি হয়েছিল।

গত ফেব্রুয়ারিতে দেশটির এক আধ্যাত্মিক নারী বুশরা মানেকাকে বিয়ে করেছিলেন ইমরান। আলোচিত এই বিয়ে টিকল মাত্র ২ মাস! বিয়ে ভাঙার কারণটাও বড় অদ্ভুত!

পাকিস্তানি সংবাদমাধ্যম বলছে, তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান বুশরার সঙ্গে বিয়ের আগেই নাকি একটি শর্ত দিয়েছিলেন। শর্তটি হলো, বুশরার পরিবারের কেউই লম্বা সময়ের জন্য ইমরানের বাড়িতে অতিথি হতে পারবেন না। কিন্তু বুশরার ছেলে নাকি অনেক দিন ধরেই বনি গালাতে অবস্থান নিয়েছেন। এতেই ক্ষেপে গেছেন ইমরান! বিবাদ গড়িয়েছে বিচ্ছেদ অবধি!

কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও দেশটির সংবাদ মাধ্যম বলছে, গত একমাস ধরেই আলাদা থাকছেন ইমরান-বুশরা। বুশরা আছেন তার বাবা মার সঙ্গে। অন্যদিকে এই বিয়েতে সম্মতি না দেওয়া পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়কের ভাই-বোনেরা এসে তার বাড়িতে উঠেছেন। বুশরার বিদায়ের পর ইমরানের পোষা কুকুরটিও নাকি ফিরে এসেছে।

খেলোয়াড়ি জীবনে ইমরানের বদনাম ছিল 'লেডি কিলার' হিসেবে। অসংখ্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। ১৯৯২ সালে অবসর নেওয়ার ৩ বছর পর ব্রিটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের মেয়ে জেমাইমাকে বিয়ে করেন তিনি। ২০০৪ সালে ডিভোর্স হয় দুজনের। এরপর ২০১৫ সাংবাদিক ও টেলিভিশন উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে বিয়ে হয় তার। ১০ মাস টিকেছিল সেই বিয়ে।

ফেমাসনিউজ২৪/আরআর/আরইউ