logo

বুধবার, ২৩ মে ২০১৮ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৫

header-ad

অভিনেতার আমন্ত্রণে ভারতে আসছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | আপডেট: ১৬ মে ২০১৮

ভারতে আসার ইচ্ছা প্রকাশ করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এমন খবরে ভারতীয় ফুটবলপ্রেমীরা আনন্দে ভাসছে। ভারতে এসেছিলেন লিওনেল মেসি। ভারতীয় ফুটবলের মক্কায় পা রেখে সাক্ষী থেকেছেন ফুটবল নিয়ে মানুষের উন্মাদনার। এবার সিআর সেভেন-এর পালা!

ঘটনা হল, সম্প্রতি রোনালদোর দর্শন পেয়েছিলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। শুধু দর্শনই নয়, পর্তুগিজ সুপারস্টারের সঙ্গে কথা বলার সৌভাগ্যও হয় তার। যে মুহূর্ত ফুটবলপাগল অর্জুনের কাছে হাতে চাঁদ পাওয়ার মতোই।

নিজের স্বপ্নের নায়ককে সামনে থেকে দেখে আপ্লুত বনি কাপুরের পুত্র। রোনালদোর সঙ্গে সেলফিও তোলেন তিনি, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রিয়াল তারকার সঙ্গে সাক্ষাৎ করেই তাকে ভারতে আসার আমন্ত্রণ জানান অর্জুন।

সূত্রের খবর, বর্ষসেরা ফুটবলারকে অর্জুন বলেন, ভারতে রোনালদোর অসংখ্য অনুগামী। তাকে নিয়ে ফুটবলপ্রেমীদের উন্মাদনা নিজে চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না তিনি। তাই ভারতে এসে তিনি যেন সেই ভালোবাসা চাক্ষুষ করেন।

এর উত্তরেই রোনালদো জানান, তার প্রতি ভক্তদের আবেগের কথা তিনি শুনেছেন। তাই ফুটবল ও তার প্রতি ভালোবাসার টানেই তিনি ভারতে আসতে ইচ্ছুক। অর্থাৎ তাকে এ দেশে আনার বন্দোবস্ত করা হলে তিনি যে ‘না’ করবেন না, সেই ইঙ্গিতই যেন দিয়ে রাখলেন রিয়াল স্ট্রাইকার।

এদিকে আসন্ন ফুটবল বিশ্বকাপ নিয়েও পর্তুগিজ তারকার সঙ্গে কথা হয় অর্জুনের। পাশাপাশি রোনালদোকে আসন্ন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। আগামী ২৭ মে ইউক্রেনে লিভারপুলের বিরুদ্ধে ফাইনালের লড়াই রিয়াল মাদ্রিদের।
ফেমাসনিউজ২৪/এফএম/এমএম