logo

শুক্রবার, ২২ জুন ২০১৮ | ৮ আষাঢ়, ১৪২৫

header-ad

কোহলির চ্যালেঞ্জ, কী করলেন মোদি?

স্পোর্টস ডেস্ক | আপডেট: ২৫ মে ২০১৮

বিরাট কোহলি ক্রিকেট মাঠের তাজা প্রাণ। টগবগে যুবক। খুব কম ক্রিকেটারই আছেন যারা কোহলির সঙ্গে ফিটনেস বা ক্রিকেটীয় সামর্থের সাথে পাল্লা দিতে আসবেন। তবে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরাট কোহালির সঙ্গে ফিটনেস পরীক্ষা দিতে রাজী হয়েছেন। গ্রহণ করেছেন কোহলির চ্যালেঞ্জ।

বিরাট কোহলি একটি ভিডিও টুইট করেছেন নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ করে। তবে মোদিও কম যান না। চ্যালেঞ্জ গ্রহণ করতে ১২ ঘণ্টা সময় নিয়েছেন মাত্র। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে কোহালিকে মোদির রিটুইট, 'কোহলি তোমার চ্যালেঞ্জ গ্রহণ করলাম! শীঘ্রই নিজের ফিটনেস ভিডিও শেয়ার করবো।'

ফিটনেস চ্যালেঞ্জটা অবশ্য মোদির যুব ও ক্রীড়া বিষয়ক প্রতিমন্ত্রী রাজ্যবর্ধন রাঠোর প্রথমে চালু করেছেন। তিনি দেশটির সাবেক রূপা জয়ী অ্যথলেট। রাজ্যবর্ধন ফিটনেস চ্যালেঞ্জ জানিয়েছেন হৃতিক রোশন, বিরাট কোহলি এবং সাইনা নেহওয়াকে। হৃতিক তার চ্যালেঞ্জে সাড়া দিয়েছেন।

কোহলি তো ফিটনেসের একটি ভিডিওই টুইট করে দিয়েছেন। আর তিনি চ্যালেঞ্জ জানিয়েছে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তার স্ত্রী আনুশকা শর্মা এবং সতীর্থ মাহেন্দ্র সিং ধোনীকে। এখন পর্যন্ত কেবল মোদিই ভারতীয় অধিনায়কের চ্যালেঞ্জ গ্রহণ করেছেন বলে জানা গেছে।

গত বুধবার রাত ৮টার দিকে কোহালি ডন-বৈঠক করার একটি ভিডিও দিয়েছেন মোদিকে। ডন-বৈঠকের পোশাকি নাম 'স্পাইডার প্লাঙ্ক'। মাটিতে দুই কনুই রেখে এক বার করে একটি পা মুড়ে তা উপরে ওঠাতে হয়। একবারে ২০টি 'স্পাইডার প্লাঙ্ক' করেছেন কোহালি। ভারত অধিনায়কের ফিটনেসের চূড়ান্ত নমুনাই দেখা গেছে তাতে।

ফেমাসনিউজ২৪.কম/জেডআর/এফআর