logo

সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ | ৪ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

নেইমারের চুল নিয়ে সামাজিক মাধ্যমে হাস্যরস!

স্পোর্টস ডেস্ক | আপডেট: ১৯ জুন ২০১৮

ব্রাজিল তারকা নেইমার চুলের নতুন নতুন স্টাইল আনতে পছন্দ করেন, তা সবারই জানা। রাশিয়া বিশ্বকাপের আগেও নেইমার তার চুলে দিয়েছেন নতুন এক কাট। তবে এবারের চুলের স্টাইল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ হাস্যরস শুরু হয়ে গেছে!

তবে, যে যা-ই বলুক, নেইমারের এই অদ্ভুত চুলের স্টাইলের কারণ হিসেবে অনেকেই মনে করছেন, তার ইনজুরি থেকে চোখ সরানোর জন্য ব্রাজিল তারকার এমন ছাট।

ইতোমধ্যেই নেইমারের চুলের এই স্টাইলকে একজন 'নুডুলস ছাট' নামে ফানি মন্তব্য করেছেন করেছেন। নেইমারের মুখের উপর নুডুলের একটি কাপও তিনি বসিয়ে দিয়েছেন। আর কাপের মধ্যে ধরেছেন ব্রাজিল তারকার চুল। তা থেকে অবশ্য বোঝার উপায় নেই এটা নুডুলস না চুল! জ্যাক নামের একজন টুইটার ব্যবহারকারী টিভির পর্দা থেকে নেইমারের ছবি তুলেছেন। এরপর টুইট করে লিখেছেন, দারুণ পট নুডুলস তো এটা!

এছাড়া জেমস হিকম্যান তার টুইটার অ্যাকাউন্টে সংগীত শিল্পী এমেল স্যান্ডি এবং নেইমারের ছবি পাশাপাশি দিয়েছেন। আর নিচে লিখেছেন, বুঝতে পারছি না কার গানের অ্যালবামটা কিনবো।

জোহান বারউইন নামের একজন টুইটার ব্যবহারকারী লিখেলেছ, নেইমার আবার বলে বসবে না তো মাঝমাঠে আমার ওই নারীকে চাই। তবে অন্য একজন লিখেছন, নেইমারের চুলের স্টাইলটা আমার দারুণ ভালো লেগেছে।

আর আহমেদ সালাবান তো নেইমারকে ট্রাম্প সাজিয়ে দিয়েছেন। টুইটে লিখেছেন, 'নেইমারকে আবার 'গ্রেট' বানান।'


ফেমাসনিউজ২৪.কম/জেডআর/এফআর