logo

সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ | ৪ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

পাকিস্তানকে ড্যারেন বেরির ‘না’

ক্রীড়া ডেস্ক | আপডেট: ১৫ আগস্ট ২০১৮

পাকিস্তানের ফিল্ডিং কোচ হওয়ার দৌড়ে এগিয়ে ছিলেন ড্যারেন বেরি। প্রায় পাকা হয়ে ছিল সব কিছু। কিন্তু শেষ মুহূর্তে এসে আগ্রহ হারিয়ে ফেলেছেন সাবেক অস্ট্রেলিয়ান এই ক্রিকেটার। এর ফলে নতুন করে কোচ খোঁজার মিশনে নামতে হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবিকে)।

পিসিবি স্টিভ রিক্সন সরে দাঁড়ানোর পর নতুন ফিল্ডিং কোচের সন্ধানে ছিল। এক পর্যায়ে কোচের তালিকায় শীর্ষ পছন্দ ছিলেন বেরি। হেড কোচ মিকি আর্থারের সবুজ সঙ্কেতের পর তাকে নিয়ে আলোচনা শুরু হয় জুনের তৃতীয় সপ্তাহে। জুলাইয়ে জিম্বাবুয়ে সফরে তার যোগ দেওয়ার কথা থাকলেও পিসিবির প্রক্রিয়াকরণে দেরি হওয়াতে বেরি ভাবতে থাকেন বিকল্প। সাফ জানিয়ে দিয়েছেন আগ্রহীনতার কথা।

চুক্তির সব কিছু ঠিক হয়ে থাকার পরেও আচমকা এমন সিদ্ধান্ত জন্ম দিয়েছে প্রশ্নের। তবে পাকিস্তানের দায়িত্ব গ্রহণ না করলেও পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন। একই সঙ্গে বিপিএলেও নিজের চুক্তি বহাল রেখেছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে বেরি জানান পারিবারিক সমস্যার কথা, ‘পিসিবি আর মিকি আর্থার আমাকে যে সুযোগ দিয়েছিল তাতে আমি কৃতজ্ঞ। পিসিবির সঙ্গে আলোচনার পর মনে হয়েছে এই মুহূর্তে আমার নতুন পরিবারকে সময় দেওয়ার চেয়ে আন্তর্জাতিক পরিসরে পুরো সময় দেওয়াটা অনেক দূরের ব্যাপার। আমি ইসলামাবাদের সঙ্গে কাজ চালিয়ে যেতে পারবো। তবে ভবিষ্যতে আন্তর্জাতিক কোচিংয়ে ভূমিকা রাখার ক্ষেত্রে খোলা মনে চিন্তা করবো।’

ফেমাসনিউজ২৪.কম/কেআর/এস