logo

মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | ৪ পৌষ, ১৪২৫

header-ad

ওই যুবতী স্বেচ্ছায় হোটেল রুমে আমার কাছে এসেছিল : রোনালদো

স্পোর্টস ডেস্ক | আপডেট: ১১ অক্টোবর ২০১৮

’২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে আমি কাউকে ধর্ষণ করেননি।ওই যুবতী স্বেচ্ছায় হোটেল রুমে আমার কাছে এসেছিল;। নিজের দাবিতে অনড় থেকে ফের এসব কথা বলেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। রোনালদোর বিভিন্ন বিষয়ের তত্ত্বাবধায়ক কোম্পানি গেস্টিফিউট বুধবার তার আইনজীবী পিটার ক্রিস্টিয়ানসেনের একটি বিবৃতি প্রকাশ করে।

সেখানে তারকার তরফে পিটার ওই দাবি করে বলেন, সেই রাতে লাস ভেগাসের হোটেলে যা ঘটেছিল তাতে দুজনেরই সহমত ছিল এবং এজন্য রোনালদোর চরিত্র নিয়ে কোনও সন্দেহ প্রকাশ করা উচিত নয়।

প্রসঙ্গত, গত সপ্তাহেই লাস ভেগাসের পুলিশ জানিয়েছিল, তারা ২০০৯ সালের পুরনো একটি মামলার ফের তদন্ত শুরু করতে চলেছে, যেখানে প্রাক্তন মডেল ক্যাথরিন মেয়োগ্রা অভিযোগ করেছিলেন যে, হোটেল রুমে রোনালদো তাকে ধর্ষণ করেন।

রোনালদো ক্যাথরিনের অভিযোগ উড়িয়ে দিয়ে বিবৃতিতে দাবি করেছেন, ধর্ষণ খুব গুরুতর অপরাধ।তিনি নিজেও সেটা মানেন এবং বিশ্বাস করেন। তাই এ ধরনের কোনও কাজ তিনি করেননি।

ক্যাথরিনের অভিযোগ, ২০১০ সালে রোনালদোর চাপের কাছে বশ্যতা স্বীকার করে তিনি একটি চুক্তিতে স্বাক্ষর করতে বাধ্য হয়েছিলেন যে, ওই ঘটনা যেন কেউ জানতে না পারে। এজন্য দু’‌লক্ষ মার্কিন ডলার ক্ষতিপূরণ দাবি করেছেন ক্যাথরিন।

অন্যদিকে রোনালদোর আইনজীবী পিটারের দাবি, ওই চুক্তি কখনওই প্রমাণ করে না যে, রোনালদো কাউকে ধর্ষণ করেছেন। তিনি শুধু জনসমক্ষে অপমানিত এবং হেনস্থা হওয়া থেকে বাঁচতে নিজের আইনজীবীর পরামর্শ মেনে ওই কাজ করেছিলেন। প্রয়োজনে সব তথ্যই সংবাদমাধ্যমে প্রকাশ করা হবে বলে জানান রোনালদোর আইনজীবী।ফেমাসনিউজ২৪/এফএম/এমএম ‌‌