logo

বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ, ১৪২৫

header-ad

সাংবাদিককে ঘুষি মেরে শিরোনামে ম্যারাডোনা (ভিডিও)

ক্রীড়া ডেস্ক | আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮

বিতর্ক আর দিয়েগো ম্যারাডোনা যেন দুজন দুজনার হাত ধরাধরি করে চলে! ক্যারিয়ারটাই ফুটবল রাজপুত্রের শেষ হয়েছে বিতর্কের মধ্যে দিয়ে। এক সময় ড্রাগের মধ্যে ডুবে ছিলেন। সেখান থেকে ধীরে ধীরে নিজেকে বের করে এনেছেন ম্যারাডোনা। কিন্তু বিতর্ক কখনো তার পিছু ছাড়েনি। আবার খবরের শিরোনাম হলেন ম্যারাডোনা। এবার সাংবাদিকদের সঙ্গে মারামারিতে জড়িয়ে।

মেক্সিকোয় ফুটবল দল দোরাদোসের হয়ে কোচিং করাচ্ছিলেন। সোমবার তার দল ২-৪ গোলে হারে অ্যাটলেটিকো সান লুইসের বিরুদ্ধে। এর ফলে লিগা এমএক্স-এ উঠতে পারেনি ম্যারাডোনার দল দোরাদোস। এর পরেই প্রথমে সমর্থকদের সঙ্গে ঝামেলায় জড়ান ম্যারাডোনা। তারপর সাংবাদিকরা প্রশ্ন করলে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। হাতাহাতিতে জড়িয়ে পড়েন সাংবাদিকদের সঙ্গে। ভিডিও ফুটেজে দেখা গেছে, ম্যারাডোনা এক সাংবাদিককে ঘুষি মারছেন। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

গত সেপ্টেম্বরে দোরাদোস-এর দায়িত্ব নিয়েছিলেন ম্যারাডোনা। সে সময় এই ক্লাবটি লিগ তালিকায় একদম নিচের দিকেই ছিল। কিন্তু সেই দলকেই ম্যারাডোনা প্লে-অফ ফাইনালে নিয়ে যান।

অ্যাটলেটিকো সান লুইসের বিরুদ্ধে প্রথম পর্বের ম্যাচে ১-০ জিতেছিল ম্যারাডোনার দল। কিন্তু ওই ম্যাচে তিনি বিপক্ষ কোচ অলফন্সো সোসাকে বার বার হুমকি দেওয়ায় এই ম্যাচে ম্যারাডোনাকে গ্যালারিতে বসতে হয়েছিল।

সোমবারের ম্যাচে ম্যারাডোনার দল ফের এগিয়ে যেতে গ্যালারিতেই উৎসব শুরু করে দেন। কিন্তু শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ে ম্যাচ জিতে লিগা এমএক্স-এ খেলার ছাড়পত্র পেয়ে যায় বিপক্ষ দল অ্যাটলেটিকো সান লুইস।

ঝামেলার সূত্রপাত এর পরেই ম্যারাডোনাকে একটি করিডর দিয়ে নিরাপত্তারক্ষীরা নিয়ে আসছিলেন। যা ভরা ছিল সান লুইসের সমর্থকে। সেখানেই সংশ্লিষ্ট দলটির এক সমর্থক ম্যারাডোনার দেহের ওজন নিয়ে রসিকতা করলে সঙ্গে সঙ্গে তার ওপর ঝাঁপিয়ে পড়েন ফুটবলের রাজপুত্র।

সেই ভিড়ে ছিলেন কয়েক জন সাংবাদিকও। তারা ম্যারাডোনাকে প্রশ্ন করলে ক্ষিপ্ত ম্যারাডোনা এক সাংবাদিককে ঘুষি মারতে যান। ম্যারাডোনা বলতে থাকেন, আমার সামনে এসে কথা বল। শেষ পর্যন্ত নিরাপত্তারক্ষীরা ম্যারাডোনাকে লিফটে তুলে দেওয়ায় ঝামেলা বাড়েনি।

ফেমাসনিউজ২৪/এফএম/এমএম