logo

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৫ ভাদ্র, ১৪২৬

header-ad

ঘরের মাঠে পয়েন্ট ভাগাভাগি সাইফের

ক্রীড়া ডেস্ক | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯

ঘরের মাঠে জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামে সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু অগোছালো আক্রমণে শেষ পর্যন্ত চট্টগ্রাম আবাহনীর সাথে গোল শূন্য ড্র করে মাঠ ছাড়ে জনাথন ব্রায়ানের শিষ্যরা।

অপরদিকে ফিনিশিং দুর্বলতায় নিশ্চিত গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি মোনায়েম খান রাজুরা। ফলে উত্তেজনাহীন ম্যাচে দু’দলই পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

শনিবার ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ম্যাচের ২০ মিনিটেই এগিয়ে যেতে পারতো বন্দর নগরীর দল চট্টগ্রাম আবাহনী। বক্সের ভেতরে থেকে ক্রস করা বলটি নাইজেরিয়ান স্ট্রাইকার আওয়ালা মাগালান পায়ে লাগাতে পারেননি। নয়তো তখনই গোল উৎসবে মাততে পারতো উজ্জ্বল চক্রবর্তীর শিষ্যরা।

এদিকে প্রথমার্ধের শেষ মিনিটে সুযোগ এসেছিল হলুদদেরও। কলোম্বিয়ান ডিফেন্ডার এন্ড্রেস করডোবার ডান পাশ থেকে শটটি মাথায় নিতে পারেননি জাফর ইকবাল। মিস সাইফের।

প্রথমার্ধে গোল শূন্য নিয়ে মাঠ ছাড়ার পর দু’দলই জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামে দ্বিতীয়ার্ধে। কিন্তু ভুল পাস ও প্রতিপক্ষের রক্ষণদূর্গ ভেঙে কোনো দলই গোল উৎসব করতে পারেনি। তবে শেষ মিনিটে ছোট্ট একটি সুযোগ পেয়েছিল জনাথনের শিষ্যরা। বাঁ প্রান্ত থেকে জামাল ভূঁইয়ার ক্রস করা বলটি হেড করে রাশিয়ান স্ট্রাইকার ডেনিশ বলশাকোভ। কিন্তু দুর্বল হেড বলটি গ্লাভ্স বন্দী করে নেন নেহাল।

প্রিমিয়ার লীগে অষ্টম রাউন্ড শেষে ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চার এ অবস্থান সাইফ স্পোর্টিং ক্লাবের। অন্যদিকে এক ম্যাচ বেশি খেলে ১০ পয়েন্ট নিয়ে সপ্তমে অবস্থান চট্টগ্রাম আবাহনীর।

ফেমাসনিউজ২৪/ এসএ/ কেআর