logo

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৫ ভাদ্র, ১৪২৬

header-ad

নেইমার বিক্রির জন্য নয় : পিএসজি সভাপতি

ক্রীড়া ডেস্ক | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯

প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) সভাপতি নাসের আল খালাফি বলেছেন, নেইমার বিক্রির জন্য নয়। রিয়াল মাদ্রিদ সহ অন্য ক্লাবগুলোর ব্রাজিলীয় সুপার স্টারকে দলভুক্ত করার কথা ভুলে যাওয়া উচিৎ বলেও মন্তব্য করেছেন তিনি।

২০১৭ সালের আগস্টে রেকর্ড পরিমান ২২২ মিলিয়ন ইউরোর চুক্তিতে বার্সেলোনা ছেড়ে লীগ ওয়ানের ক্লাবটিতে যোগ দেয়ার কিছুদিন পর থেকেই নেইমারকে ঘিরে শুরু হয়েছে নানান গুজব। মাদ্রিদ এবং সাবেক ক্লাব বার্সেলোনায় তিনি ফিরছেন বলে রটানো হয় গণমাধ্যমে।

পিএসজির পক্ষ থেকে বিষয়টি বার বার নাকচ করা সত্বেও বর্তমানে পায়ের ইনজুরি নিয়ে সাইডলাইনে থাকা নেইমারকে ঘিরে থামছেনা গুজব। তবে তিনি প্রাক দেস প্রিন্সেসে থাকছেন বলেই বার বার বলা হচ্ছে ক্লাবের শীর্ষ পর্যায় থেকে।

সর্বশেষ মার্সাকে দেয়া সাক্ষাৎকারে আল-খালিফি দ্ব্যর্থহীন কণ্ঠে জানিয়ে দিলেন তার ক্লাবেই দীর্ঘ সময় কাটাবেন নেইমার। পিএসজি প্রধান বলেন,‘ নেইমার বা ক্লাবের অন্য কোন খেলোয়াড়কে পাবার জন্য রিয়াল মাদ্রিদ সহ বিশ্বের কোন ক্লাবেরই প্রয়োজন নেই আমাদেরকে ফোন করার। রিয়াল মাদ্রিদ নিশ্চিত ভাবে জানে যে নেইমার বিক্রির জন্য নয়। এই গ্রীষ্মে তার ক্লাব ছাড়ার কোন কারণ নেই। নেইমার ও তার পিতার সঙ্গে আমাদের চমৎকার সম্পর্ক বিরাজ করছে। এটি দীর্ঘ সময়ের বন্ধন।’

এই সপ্তাহেই পিএসজি নিশ্চিত করেছে যে ব্রাজিলে নেইমার পুনর্বাসনের মধ্যে আছেন। আল-খালাফিও বলছেন যে তিনি বেশ ভালভাবেই সুস্থ হয়ে উঠছেন। বলেন,‘ তিনি (নেইমার) আমাদের দলের বৈশিষ্টমন্ডিত ব্যক্তি ও খেলোয়াড়। সে অসাধারণ স্বভাব ও ত্যাগের অনন্য এক দৃস্টান্ত স্থাপন করেছে এবং নতুন ইনজুরি কাটিয়ে উঠার মত মানষিক দৃঢ়তাও তার মধ্যে রয়েছে।’

ফেমাসনিউজ২৪/ এসএ/ কেআর