logo

রবিবার, ১১ এপ্রিল ২০২১ | ২৮ চৈত্র, ১৪২৭

header-ad

ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি

ফেমাসনিউজ ডেস্ক | আপডেট: ১০ অক্টোবর ২০২০

নারীর প্রতি সহিংসতা উদ্বেগজনক হারে বাড়ছে। প্রতিদিনই বিশ্বের বিভিন্ন দেশে একাধিক নারী ধর্ষণ আর নির্যাতনের শিকার হচ্ছেন। ধর্ষণ এক সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। ধর্ষকদের লালসা থেকে রেহাই পাচ্ছে না শিশুরাও।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৩তম আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় ভারতের দুটি বিশ্বকাপ জয়ী সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছে।

ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস চলতি আসরে সর্বশেষ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাত্র ১৬৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০ রানে হেরে যায়।

নিশ্চিত জেতা ম্যাচে হেরে যাওয়ার পর ধোনির কন্যাকে জড়িয়ে ইনস্টাগ্রাম, টুইটার এবং ফেসবুক পোস্টে ওই হুমকি দেয়া হয়।এক পোস্টে লেখা হয়েছে, তেরি বেটি জিভাকা রেপ করুঁ?

অবশ্য এ ব্যাপারে ধোনির এবং তার স্ত্রী সাক্ষী এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি। তারা যদি পুলিশের দ্বারস্থ হন, সাইবার আইনে মামলা করতে পারেন।

ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস তিনবার আইপিএল শিরোপা জিতে নেয়। তবে চলতি আসরে ইতিমধ্যে ৬ ম্যাচে অংশ নিতে ৪টিতে হেরে গ্রুপ পর্বথেকেই ছিটকে যাওয়ার শঙ্কায়।দলের এমন পারফরম্যান্সের কারণেই ধোনিকে নিয়েকঠোর সমালোচনা হচ্ছে।

সূত্র: নিউজ ১৮, আনন্দবাজার